হাত ছানি
- সোহেল আহমেদ ১৬-০৫-২০২৪

হাত ছানি
সোহেল আহমেদ

#হাতছানি -পর্ব ( ১)

হয়ত তুমি থাকবে সুখে আমার অবশনে
হ্নদয় থেকে তাইতো তোমায়,মুক্তি দিলাম হেসে।

মোর লাগি তোমার আকাশ-হয় যদি গো মেঘ
তবে তুমি সুখে থেকো আমি আছি বেশ।

প্রেমের সুখে কভু যদি ভাঙেগ মোর নীড়,
একা আকাশ পাড়ি দেবো ঠিকানা বিহীন।

তুমি হিনা রিক্ত আমি,থাকব ক্ষণে ক্ষণে
তবু উদাস থাকবো আমি, আকাশ পানে চেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।